× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

করোনায় ইবি কর্মকর্তার মৃত্যু

শিক্ষাঙ্গন

ইবি প্রতিনিধি
(২ মাস আগে) জুন ২৯, ২০২১, মঙ্গলবার, ৫:০৯ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা জামিনুর রহমান দুদু। তিনি বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

পারিবারিক সূত্রে, জামিনুর রহমান প্রায় এক সপ্তাহ ধরে ঠাণ্ডা জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত ছিলেন। করোনা উপসর্গ দেখে গত সোমবার তিনি টেস্ট করান। পরে মঙ্গলবার মৃত্যুর প্রায় এক ঘণ্টা পর তার রিপোর্ট পজিটিভ আসে। এদিন সকালে করোনাজনিত কারণে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। পরে আনুমানিক বেলা ১১ টার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভিসি ড. শেখ আব্দুস সালাম, ট্রেজারার ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান ও সাদ্দাম হোসেন হল প্রভোস্ট ড. গৌতম কুমার দাস।
পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর