× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

তৃণমূল কংগ্রেসের মুখপত্র 'জাগো বাংলা' ২১ জুলাই থেকে দৈনিক হচ্ছে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) জুলাই ১৬, ২০২১, শুক্রবার, ২:৫১ অপরাহ্ন

কলকাতা সংবাদপত্র জগৎ আবার একটি নতুন দৈনিক পেতে চলেছে। তৃণমূল কংগ্রেসের সাপ্তাহিক মুখপত্র জাগো বাংলা ২১ জুলাই শহীদ দিবসের দিন থেকে দৈনিকে রূপান্তরিত হচ্ছে। প্রথম কয়েকমাস ডিজিটাল ফরম্যাটে ১২পাতার দৈনিক হিসেবে আত্মপ্রকাশ করবে। কয়েকমাসের মধ্যে পত্রিকাটির মুদ্রিত সংস্করণ প্রকাশিত হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, ডিজিটাল অথবা মুদ্রিত সংস্করণ সম্পূর্ণ বিজ্ঞাপন বর্জিত হবে। পার্টি ফান্ড, অনুদান এবং সমর্থকদের দানের অর্থে এই সংবাদপত্র চলবে। উল্লেখ্য, জাগো বাংলার প্রকাশলগ্নে এর সম্পাদক ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরে পার্থ চট্টোপাধ্যায় সম্পাদক হন।
মমতা বন্দ্যোপাধ্যায় এর জাতীয় রাজনীতিতে উত্থানের সঙ্গে সঙ্গে জাগো বাংলায় দিল্লি দরবার নামে একটি পৃষ্ঠা যুক্ত হচ্ছে। তৃণমূলের রাজ্য সম্পাদক, প্রাক্তন সাংসদ ও সাংবাদিক কুনাল ঘোষ জানিয়েছেন, জাগো বাংলা সর্বাত্মক সংবাদপত্র হয়ে উঠবে যদিও মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় চান এই দৈনিকের মাধ্যমে পার্টির কথা, বিরোধীদের কুৎসার জবাবও দেওয়া হোক। কুনাল ঘোষ বলেন, পার্টির খবরাখবর ছাড়াও খেলা, বিনোদন সবই থাকবে এই কাগজে। কামাক স্ট্রিটে দফতর হচ্ছে জাগো বাংলার। ইতিমধ্যেই আনুসঙ্গিক কাজ শেষ। এখন ২১ জুলাই এর প্রতীক্ষা। প্রতীক্ষা কাগজ প্রকাশের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর