× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা      

তিন বাংলাদেশি তরুণীকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার সময় ধৃত ভারতীয় মহিলা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(২ মাস আগে) জুলাই ১৭, ২০২১, শনিবার, ৯:৪১ পূর্বাহ্ন

কুনকি হাতি দিয়ে দাঁতাল হাতি ধরার মতোই যেন এই ঘটনা। আন্তর্জাতিক নারী পাচার চক্র ভারতীয় মহিলাকে ব্যবহার করে তিন বাংলাদেশি নারীকে দিল্লি এবং মুম্বই পাচারের চেষ্টা করেছিল। পুলিশের তৎপরতায় তা রোখা সম্ভব হল। পুলিশ গ্রেপ্তার করেছে ওই ভারতীয় নারী ৩৪ বছর বয়সী জারিনা শেখকে। উদ্ধার করা হয়েছে ২১ বছরের বাংলাদেশি তরুণী খাদিজা খাতুন উর্মি, ২৭ বছর বয়স্ক হারজানা বেগম ও ৩০ বছর বয়স্ক রহিমা বেগমকে। তিনজনই বেআইনিভাবে ভারতে প্রবেশ করেছিল।

উল্লেখযোগ্য, দীর্ঘদিন ধরে এই আন্তর্জাতিক নারী পাচারচক্র সক্রিয় সীমান্ত অঞ্চলে। বাংলাদেশের আড়কাঠিরা তরুণীদের কাজের প্রলোভন দেখিয়ে সীমান্তের এপারে পাঠাতো। ভারতীয় আড়কাঠিরা তাদের নানাভাবে ভুলিয়ে মুম্বই কিংবা দিল্লি পাঠাতো দেহ ব্যবসার কাজে।

 আরব শেখদের পছন্দ বাংলাদেশি তরুণী।  এই জারিনা শাহ দীর্ঘদিন এ চক্রের মক্ষিরানী হিসেবে কাজ করছে।  সুন্দরী জারিনা টোপ দিয়ে এই মেয়েদের শিলিগুড়ি নিয়ে আসতো।  তারপর তাদের পাচার করা হত। জারিনাকে গ্রেপ্তার করা হয় শিলিগুড়ির প্রধাননগর থেকে।      

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Manjur hossain
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ২:১৭

This is not good, ho parson do this goivng life time jall ....

আরব শেখ
১৭ জুলাই ২০২১, শনিবার, ২:১৯

আরব শেখেরা বাংলাদেশি জিনিস ব্যবহার করেনা

অন্যান্য খবর