× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

বান্দরবানে পার্বত্যমন্ত্রীর সঙ্গে নবনিযুক্ত উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের মতবিনিময়

দেশ বিদেশ

বান্দরবান প্রতিনিধি
১৮ জুলাই ২০২১, রবিবার

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর সঙ্গে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। গতকাল বান্দরবানে মন্ত্রীর নিজ বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নিখিল কুমার চাকমা উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় বান্দরবান জেলা পরিষদ, পৌরসভা, জেলা আওয়ামী লীগ, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয় নবনিযুক্ত চেয়ারম্যানকে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন নিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, আমি এখন থেকে সকল মানুষের কল্যাণে ও উন্নয়নে নিবেদিত হবো। পার্বত্য তিন জেলার সার্বিক উন্নয়নই হবে আমার প্রধান লক্ষ্য। মাননীয় প্রধানমন্ত্রী এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী আমার ওপর বিশ্বাস ও আস্থা রেখে আমাকে দায়িত্ব দিয়েছেন, আমি সে বিশ্বাস ও আস্থার মূল্য দিতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবো। প্রধান অতিথির বক্তব্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল পার্বত্য চট্টগ্রামে একটি আলাদা বোর্ড হবে, পাহাড়ের কাঙ্খিত উন্নয়ন তার মাধ্যমে হবে।
বঙ্গবন্ধুর জীবদ্দশায় তা না হলেও পরে তারই স্বপ্ন বাস্তবায়ন হয়েছে ১৯৭৬ সালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রতিষ্ঠার মাধ্যমে। এই প্রতিষ্ঠানের মাধ্যমেই সত্যিকার অর্থে পার্বত্য চট্টগ্রামের সামগ্রিক উন্নয়ন কার্যক্রম পরিচালিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর