× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৮ জুলাই ২০২১, রবিবার

 হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন- নবীগঞ্জ কল্যাণ সমিতি কল্যাণ বয়ে আনবে। বৃত্তি একটি স্বীকৃতি হিসেবে সম্ভাবনা হয়ে নতুন স্বপ্ন পূরণের পথ তৈরি করে। মেধাবী শিক্ষার্থীরা আগামীতে দেশের নেতৃত্ব দেবে। তাদের হাত ধরেই বাংলাদেশ আগামী দিনে নিজের সুদৃঢ় অবস্থান করে নিবে বিশ্বে। নবীগঞ্জ প্রাকৃতিক সম্পদে ভরপুর একটি স্বনামধন্য উপজেলা। প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে উপজেলার মানবসম্পদকে আরও দক্ষ করে গড়ে তোলা নবীগঞ্জবাসীসহ সকলের দায়িত্ব। তিনি সকলকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। শুক্রবার সন্ধ্যায় সমিতির অস্থায়ী কার্যালয়ে ভার্চ্যুয়াল জুম প্ল্যাটফর্মে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মনসুর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কনসালটেন্ট প্রফেসর ডা. খালেদ মোহসিন ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এসএম হাবিবউল্লাহ সেলিম। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, সিলেট মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ, সমিতির উপদেষ্টা ব্লাস্ট সিলেটের কো-অর্ডিনেটর মো. ইরফানুজ্জামান চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, মাহমুদ হাসান, জিল্লুর রহমান চৌধুরী, আবু ইউসুফ, বয়েত উল্লাহ, সালেহ আহমদ, সাংবাদিক এম. ইজাজুল হক ইজাজ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মাওলানা শফিউল আলম এবং বার্ষিক আয়-ব্যয়ের হিসাব প্রদান করেন সমিতির কোষাধ্যক্ষ আবু ইউসুফ। অনুষ্ঠানে ৬১ জন শিক্ষার্থীর মধ্যে দুই লাখ ৩৯ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর