× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতির সময় আটক ৫

দেশ বিদেশ

জয়পুরহাট প্রতিনিধি
১৮ জুলাই ২০২১, রবিবার

 জয়পুরহাট সদর উপজেলার পাকার মাথা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে শুক্রবার রাত ১২টায় একটি এম্বুলেন্স ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ। জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান জানান, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের পাকার মাথা এলাকায় রশি দিয়ে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতির সময় সংবাদের ভিত্তিতে জয়পুরহাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে এম্বুলেন্সসহ ৫ ডাকাতকে আটক করে। এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়। আটকরা হলো- উপজেলার হাড়াইল বাবুপাড়া গ্রামের আবির হোসেন (২৬), সোটাহার উত্তরপাড়া গ্রামের রনি আকরাম (২৭), হানাইল বম্বু গ্রামের নয়ন হোসেন (২৯), হাড়াইল বাবুপাড়া গ্রামের খুশিবুজ্জামান খুশিব (২৪) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার হোবিবুর রহমান বাশার (২৭)।
এ সময় ঘটনাস্থল থেকে ১টি রামদা, চাইনিজ কুড়াল, লোহার চাপাতি, ৩টি ধারালো ছুরি, লাইলনের দড়ি, লোহার তৈরি পাইপ, কাঠের লাঠি এবং তাদের ব্যবহৃত স্বপ্ন এন্ড তুবা নামে একটি এম্বুলেন্স ও ৬টি মোবাইলফোন উদ্ধার করা হয়। আটকদের থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর