× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

মাস্ক ছাড়া বের না হতে মৌলভীবাজার পৌর মেয়রের প্রচারণা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
১৮ জুলাই ২০২১, রবিবার

করোনার সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ব্যবসা প্রতিষ্ঠান, শপিংমল এবং বিভিন্ন সড়কে সচেতনতামূলক প্রচারণায় মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ও পৌর কাউন্সিলরগণ। জনগণকে সচেতন করার পাশাপাশি তারা মাস্কও বিতরণ করছেন। পৌর মেয়র ফজলুর রহমান বলেন, ঈদকে সামনে রেখে সরকারি বিধিনিষেধ শিথিল করায় শহরে জনসমাগম বেড়ে গেছে। শপিং মল ও মার্কেটে বাড়ছে মানুষের ভিড়। মৌলভীবাজার শহরে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ ও প্রতিরোধে রাস্তায়, হাট-বাজারে ও ব্যবসা প্রতিষ্ঠানে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এই সচেতনতামূলক ক্যাম্পেইন চলছে। পৌরসভার সকল সড়কের ব্যবসায়ীদের উৎসাহিত করতে এই ক্যাম্পেইন চলবে। এ সময় মাস্ক ছাড়া ঘর থেকে বের না হতে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পৌরবাসীর সহযোগিতা চান তিনি। মৌলভীবাজারে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ।
মৃত্যুও থেমে নেই। সরকারি হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেছেন ৪২ জন। বে-সরকারি হিসেবে মারা গেছেন ৬৮ জন। গেল ২৪ ঘণ্টায় ২৭৩টি নমুনা পরীক্ষায় পাঠালে ১১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৪১.৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। সুস্থ হয়েছেন ২ হাজার ৯৯৯ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর