× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মানহানি মামলা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
১৯ জুলাই ২০২১, সোমবার

অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। আইনজীবী ও আইন পেশাকে অসম্মান করায় তার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন কুমিল্লা বারের ১০ আইনজীবী। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ বাদীপক্ষের শুনানি শেষে মামলাটি আমলে নিয়ে পিআইবিতে তদন্ত করে আগামী ১৮ই আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলার অপর চার বিবাদী হলেন- অভিনেতা জামিল হোসাইন, অভিনেতা ফারুক আহমেদ, পরিচালক আদিবাসী মিজান এবং বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা।
মামলাটি প্রসঙ্গে আইনজীবী রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, বৈশাখী টিভিতে ‘হাই প্রেশার-২’ নামের একটি নাটক প্রচার হয়েছিল। সে নাটকে বিভিন্নভাবে আইন পেশাকে অসম্মান ও আইনজীবীদের মানহানি করা হয়েছে। এ জন্য তাদের বিরুদ্ধে আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। তিনি বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চন্দন কান্তি নাথ মামলাটি আমলে নিয়েছেন। আগামী ১৮ই আগস্টের মধ্যে পিবিআইকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Quazi M. Hassan
১৯ জুলাই ২০২১, সোমবার, ৯:১০

not fare

অন্যান্য খবর