× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

দেশবাসীকে বিএনপি’র ঈদের শুভেচ্ছা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
১৯ জুলাই ২০২১, সোমবার

দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে বিএনপি। রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই শুভেচ্ছা জানান।
তিনি বলেন, ২১শে জুলাই পবিত্র ঈদুল আজহা। আমি আপনাদের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সারা দেশের মানুষকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি,  দেশবাসীকে ঈদ মোবারক জানাচ্ছি। সেই সঙ্গে আমি এই ভয়ঙ্কর দুঃসময়ে করোনার সময়ে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং যারা এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি। আপনারা সকলে যাতে সুস্থ থাকেন আমি সেই দোয়া করছি।
খালেদা জিয়া কবে টিকা দেবেন- জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম বলেন, এটা উনার চিকিৎসকরা বলতে পারবেন। গতকাল খালেদা জিয়ার টিকা দেয়ার ফিরতি এসএমএস এসেছে। জানা গেছে, ঈদের আগেই তিনি টিকা নেবেন।
গত ৮ই জুলাই ‘সুরক্ষা’ অ্যাপসের মাধ্যমে করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওয়েবসাইটে খালেদা জিয়ার টিকার স্থান মহাখালী ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল লেখা হয়েছে।
বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে গত ১৯শে জুন ৭৬ বছর বয়সী বিএনপি চেয়ারপারসন গুলশানের ‘ফিরোজা’য় ফেরেন।
এভারকেয়ার হাসপাতালে ওই সময়ে করোনা ঝুঁকি দেখা দেয়ায় তাকে বাসায় স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছে।
গত ১৪ই এপ্রিল খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। প্রথম তিন সপ্তাহ তার চিকিৎসা গুলশানে চলে। পরে পোস্ট কোভিড জটিলতা দেখা দিলে তাকে ২৭শে এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম পরিচালনা করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর