× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ৬ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১২ সফর ১৪৪৩ হিঃ

প্রেস রিলিজ

দেশ বিদেশ


১৯ জুলাই ২০২১, সোমবার

গত ৮ জুলাই ২০২১ আনুমানিক সাড়ে পাঁচটার সময় নারায়ণগঞ্জের রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় বাংলাদেশ বেভারেজ ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিবিএমএ) এর সদস্য হাসেম ফুডস লিমিটেডের কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রানহানির ঘটনায় বিবিএমএ গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে। আমরা নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। একইসাথে আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

প্রতিষ্ঠার শুরু থেকেই বিবিএমএ তার সদস্যদের সাথে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে এবং বাংলাদেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হয়েছে। অর্থনীতির গতিশীলতার পাশাপাশি নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সরকারের হাতকে সুদৃঢ় করার প্রয়াশ অব্যাহত রেখেছে।

আমরা এই দূর্ঘটনার প্রেক্ষিতে মিড়িয়াসহ সকল কর্তৃপক্ষের দ্বায়িত্বশীল ভ‚মিকার প্রশংসা করছি পাশাপাশি যৌক্তিক সমাধানের জন্য সরকারের সকল মহলের সহযোগীতা ও সহমর্মিতা আশা করছি।

বিবিএমএ সবসময় তার সদস্য ও সরকারের প্রতি আস্থাশীল এবং একসাথে কাজ মাধ্যমে দেশের উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ।

ধন্যবাদ সহ,

সেখ শামিম উদ্দিন
সাধারন সম্পাদক
বাংলাদেশ বেভারেজ ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন

মোঃ হারুনুর রশিদ
সভাপতি
বাংলাদেশ বেভারেজ ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর