× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

প্রধানমন্ত্রীর নামে ‘রাজা বাবুকে’ উৎসর্গ

বাংলারজমিন

চিতলমারী প্রতনিধি
২০ জুলাই ২০২১, মঙ্গলবার

 পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের নামে উৎসর্গকৃত রাজা বাবুকে কোরবানি দেয়া হবে। ২০ মণ ওজনের ‘রাজা বাবু’ নামের ষাঁড়টিকে কোরবানি দেবেন বাগেরহাটের চিতলমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ শেখ নিজাম উদ্দীন। এ ষাঁড়টিকে এক পলক দেখার জন্য অনেকেই ভিড় জমাচ্ছেন। বিশাল আকৃতির ‘রাজা বাবুকে’ নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। চিতলমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ শেখ নিজাম উদ্দীন জানান, নিজের গোয়ালে গত ৪ বছর ধরে ‘রাজা বাবু’ নামের ষাঁড়টি পালন করেছেন তিনি। এর দেখভাল করার জন্য আলাদা লোক রেখেছেন। ‘রাজা বাবু’ উপযুক্ত হলে তাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের নামে কোরবানি দেবেন এমনই উদ্দেশ্য।
ষাঁড়টিকে তিনি আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়সহ শেখ পরিবারের নামে কোরবানি দেবেন।
পবিত্র ঈদুল আজহা ঘনিয়ে আসায় প্রতিদিনই সদর ইউনিয়নের বারাশিয়া গ্রামে চেয়ারম্যানের বাড়িতে অনেকেই দেখতে আসছেন ২০ মণ ওজনের ‘রাজা বাবু’কে। গত শনিবার সকাল ১০টায় বারাশিয়া গ্রামে এ বৃহৎ আকৃতির ষাঁড়টিকে দেখতে যান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক অবনী মোহন বসু, প্রচার সম্পাদক শোয়েল মোল্লা, দপ্তর সম্পাদক বিধান ব্রহ্ম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রবীন হীরা, সাবেক জিএস রাকিবুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
বাদশাহ
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৬:০৭

মানবজমিনের শিরুনাম ভুল কি শুদ্ধ জানিনা । তবে একমাত্র আল্লাহ ছাড়া অন্য নামে কোরবানী হারাম।

অন্যান্য খবর