× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

গোল উৎসবে শিরোপা উদ্‌যাপন বসুন্ধরার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ জুলাই ২০২১, মঙ্গলবার

আগের ম্যাচেই শিরোপা নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংস। গতকাল নারী লীগের শেষ ম্যাচেও জয় অব্যাহত রাখলো চ্যাম্পিয়নরা। বড় ব্যবধানে জিতে টানা দ্বিতীয়বারের মতো ট্রফি জয়ের উচ্ছ্বাসে মেতেছে সাবিনা-কৃষ্ণারা। গতকাল নাসরিন একাডেমিকে কিংস বিধ্বস্ত করেছে ১৬-০ গোলে! অধিনায়ক সাবিনা খাতুন করেছেন ডাবল হ্যাটট্রিক। কৃষ্ণা করেছেন চার গোল, হ্যাটট্রিক করেছেন স্বপ্নাও। শামসুন্নাহার জুনিয়র, সুমাইয়া ও মারিয়া একটি করে গোল করে দলকে বড় ব্যবধানে জিততে সহায়তা করেছেন। জয়ের পথে গোল উৎসব করেই এগিয়েছে বসুন্ধরা। সব মিলিয়ে লীগে এবার প্রতিপক্ষের জালে ১২৩বার বল পাঠিয়েছে কিংসের মেয়েরা।
বিপরীতে খেয়েছে মাত্র এক গোল! বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এই জয়ে বসুন্ধরা কিংস গতবারের মতো এই আসরেও অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। আর লীগে রানার্সআপ হয়েছে আতাউর রহমান ভূঁইয়া কলেজ দল। অবশ্য আগের ম্যাচে শিরোপা জিতলেও সেভাবে উদযাপন করেনি কিংস। তাই শেষ ম্যাচ জিতেই ট্রফি নিয়ে উল্লাস করে সবাই। শিরোপা জয়ের পাশাপাশি দলের দুই স্ট্রাইকার সাবিনা ও কৃষ্ণা গোল করার দিক দিয়েও অন্যদের ছাড়িয়ে গেছেন। কৃষ্ণা সর্বোচ্চ ২৮ গোল করেছেন। এক গোল কম করেছেন সাবিনা। দু’জনই আবার কিংসের জার্সি গায়ে অর্ধশত গোল করার কীর্তি গড়েছেন। এছাড়া আতাউর রহমান কলেজের সোহাগী কিসলু সেরা খেলোয়াড় হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর