× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

বিএনপি জনগণের পাশে নেই: আইনমন্ত্রী

দেশ বিদেশ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২০ জুলাই ২০২১, মঙ্গলবার

 আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধ কারোর একার পক্ষে সম্ভব নয়। এটি একটি সম্মিলিত প্রচেষ্টা। করোনা মোকাবিলা করতে হলে গ্রাম-সমাজ, দেশ, বিশ্ব মিলে একসঙ্গে মোকাবিলা করতে হবে। বিএনপি নেতাকর্মীর সমালোচনা করে তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে বিএনপি জনগণের পাশে নেই, শুধু ঢাকায় কিছু সাহেব বক্তব্য দেন। তাদের সাড়ে ৭ বছর দায়িত্বপালনকালে প্রতিপক্ষকে দমন, হিংস্যা কিংবা প্রতিহিংস্যামূলক কোনো কাজ হয়নি। গতকাল চলমান করোনা পরিস্থিতি, ঈদুল আজহাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পরিষদ মিলনায়তনে আয়োজিত এক মতবিনিময় সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় কসবা উপজেলায় এক হাজার ৮৬৭টি গৃহনির্মাণ করা হবে। গৃহনির্মাণে কোনো ধরনের অনিয়ম হলে তা কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে।
কসবা প্রেস ক্লাবের ভবন নির্মাণ করে দেয়ার প্রতিশ্রতি দিয়ে তিনি বলেন, কসবা প্রেস ক্লাব ভবন হবে একটি নান্দনিক। স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, কসবায় বর্তমানে ঝগড়া-বিবাদ বেড়ে গেছে। কোরবানির হাটে গরু লাথি দিয়েছে। এ নিয়ে সংঘর্ষে একজনের প্রাণ হারাতে হয়েছে। এটি অত্যন্ত নিন্দনীয় কাজ। এ ধরনের ঝগড়া-বিবাদ থেকে বিরত থাকা ও ব্যবস্থা নেয়ার জন্য তাদেরকে নির্দেশনা দেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, রুহুল আমিন ভূঁইয়া প্রমুখ।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আরাফাত
২১ জুলাই ২০২১, বুধবার, ৩:৩১

আপনারা আমাদের পাশে আছেন তাতেই আমাদের অবস্থা বারোটা বেজে তেরোটা। আবার বিএনপি ফিএনপিকে ডাকার কি দরকার?

অন্যান্য খবর