× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বৃষ্টি হতে পারে ঈদুল আজহার দিন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ সপ্তাহ আগে) জুলাই ২০, ২০২১, মঙ্গলবার, ১০:২৮ পূর্বাহ্ন

বৃষ্টি হতে পারে ঈদুল আজহার দিন। এমনই আভাস  দিয়েছে আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে। সোমবার আবহাওয়া অধিদপ্তর এক পূর্বাভাসে এমন তথ্য দেয়। সোমবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রংপুর,রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বা ভারি বর্ষণ হতে পারে। এ ছাড়া বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে। আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, ঈদুল আজহার দিন থাকতে পারে বৃষ্টি।

আবহাওয়ার পূর্বাভাসের বিষয়ে জ্যেষ্ঠ আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, শ্রাবণের শুরুতে বর্ষার এ সময়ে সাধারণত বৃষ্টি থাকে।
মঙ্গলবার দেশের অধিকাংশ জায়গায় বৃষ্টিপাত হতে পারে। বুধবার ঈদের দিন ঢাকা, খুলনা ও বরিশালে কম বৃষ্টি হতে পারে এবং সিলেট, রাজশাহী, রংপুরসহ অন্যত্র মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর