× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ঘানা প্রিমিয়ার লিগে গড়াপেটা, নিজের গোলে দুবার বল ঢোকালেন ডিফেন্ডার

অনলাইন

বিশেষ সংবাদদাতা
(২ সপ্তাহ আগে) জুলাই ২০, ২০২১, মঙ্গলবার, ১১:২৭ পূর্বাহ্ন

ঘানা প্রিমিয়ার লিগ ফুটবল এ ইন্টার আলিয়া এবং অশান্তি গোল্ড এর ম্যাচের একটি ঘটনা বিশ্বজুড়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ওই ম্যাচে ইন্টার আলিয়ার বদলি ডিফেন্ডার হাস্যমু মুসা নিজের জালে ইচ্ছাকৃত ভাবে দুবার বল ঢোকান। তাঁর দুই সেমসাইড গোল নিয়ে আসন্তে ইন্টার আলিয়াকে হারিয়েছে ৭-০ গোলে। ঘানা ফুটবল আসোসিয়েশন ঘটনার তদন্ত শুরু করেছে। আসন্তে গোল্ড ক্লাব জানিয়েছে তারা এই গড়াপেটা ম্যাচের ব্যাপারে কিছু জানেনা। তারা এই রিগড ম্যাচের অংশীদারও নয়। হাস্যমু মুসার একটি বিবৃতি বিস্মিত করছে ফুটবল দুনিয়াকে। মুসা বলেছেন, আমি সাইডবেঞ্চ এ বসে থাকার সময়ই কোচকে বলেছিলাম -আমাকে নামান, আমি আসল কাজটা করে দেবো।
মুসা জানিয়েছেন যে ম্যাচ শেষে তাঁর সতীর্থরা তাঁকে অভিনন্দন জানিয়েছেন। তাহলে কি ইন্টার আলিয়া ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভের প্রকাশ এই ইচ্ছাকৃত গোল? সবাই মুখে কুলুপ এঁটেছেন, কিন্তু রহস্য ক্রমশঃ ঘণিভূত হচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে নিজের গোলের দিকে মুখ করে গোল করছেন মুসা। সেমসাইড গোলের ক্ষেত্রে এই দৃশ্য বিরল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৯ জুলাই ২০২১, সোমবার, ১১:০১

নিজের গোলে বল ঢোকানো চেয়ে সহজ কিছু নাই।

অন্যান্য খবর