× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

তৃতীয় বর্ষে টেলিমেডিসিন সেবাদাতা প্রতিষ্ঠান হেলথমেন

অনলাইন


(২ সপ্তাহ আগে) জুলাই ২০, ২০২১, মঙ্গলবার, ১:৪১ অপরাহ্ন

দেশের অন্যতম টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান HealthMen এর দ্বিতীয় বর্ষপূর্তী আজ। ২০১৯ সালের ২০ জুলাই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটি করোনাকালীন সময়ে স্বাস্থ্যসেবাদানে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। সব বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ ডাক্তারের ২৪ ঘন্টা সেবা চালু রয়েছে হেলথমেন এ।

চলমান করোনা ও লকডাউন পরিস্থিতিতে হাসপাতালে যাওয়া যেমন কঠিন হয়ে পড়েছে, তেমনি এটি ঝুকিপূর্ণও। সাধারণ ও করোনা আক্রান্ত রোগীদের জন্য টেলিমেডিসিন সেবার উপযোগীতার কথা বলছেন বিশেষজ্ঞরা। স্বাস্থ্যসেবাকে সহজে রোগীদের নিকট পৌছে দেওয়ার প্রত্যয়ে হেলথমেন এর যাত্রা শুরু হয় করোনা মহামারীর আগেই, তবে করোনা পরিস্থিতিতে প্রতিষ্ঠানটি রোগীদের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবার অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে। ইতিমধ্যেই হেলথমেন রোগীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
দেশ ও দেশের বাইরের অনেক রোগী প্রতিনিয়ত ভিডিও কলে ডাক্তার দেখাচ্ছে হেলথমেন এ।

দেশের স্বাস্থ্যব্যাবস্থায় চিকিৎসক ও রোগীদের মধ্যে যেই দূরত্ব রয়েছে সেটি কমানোর ইচ্ছা হেলথমেন এর প্রতিষ্ঠাতা নাকিব কামরান এর। তিনি বলেন, আমাদের দেশে যথেষ্ট যোগ্য ও দক্ষ চিকিৎসক থাকার পরও ব্যাবস্থাগত ত্রুটির কারণে রোগীরা ভোগান্তির শিকার হন। ডিজিটাল মাধ্যমে যেটি অনেকাংশেই কমিয়ে আনা সম্ভব। সঠিক সময়ে সঠিক চিকিৎসা রোগীদের নিকট পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হেলথমেন ।ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে হেলথমেন, তবে খুব শীঘ্রই প্লে-স্টোরে পাওয়া যাবে হেলথমেন এর এন্ড্রয়েড মোবাইল এপ।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ
ফেসবুক পেজঃ https://www.facebook.com/healthmen.services/
ওয়েবসাইটঃ https://www.healthmen.com.bd
মোবাইলঃ ০১৩১১০৪০০৯২

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর