× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ঈদুল আযহার ৩ নাটকে শ্রাবণ্য

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জুলাই ২০২১, মঙ্গলবার

মূলত উপস্থাপনা দিয়েই সবার মন জয় করেছেন শ্রাবণ্য তৌহিদা। পেশায় চিকিৎসক হলেও টেলিভিশনের পর্দায় তার রয়েছে সরব  উপস্থিতি। সদা হাস্যোজ্বল শ্রাবণ্য উপস্থাপনার পাশাপাশি মডেল ও অভিনেত্রী হিসেবেও কাজ করছেন। উপস্থাপনায় নিয়মিত ব্যস্ত থাকলেও মাঝেমধ্যে তাকে দেখা যায় অভিনয়েও। বিশেষ করে বিভিন্ন উৎসব গুলোতে নাটকে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এই ঈদেও তাকে দেখা যাবে তিন তিনটি নাটকে। নাটকগুলো হলো- ইমদাদুল হক মিলনের গল্প ও নূর আনোয়ার হোসেনের পরিচালনায় ‘বিয়ের কয়েকদিন আগে’।  ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে প্রচার হবে নাটকটি। এতে তিনি জুটিবেঁধে কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে।
রাইসুল তমালের ‘ভাঙনের পর’ নাটকে শ্রাবণ্যকে দেখা যাবে ইরফান সাজ্জাদের বিপরীতে। ঈদের পঞ্চম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে এটি। অন্যদিকে মাহমুদ দিদারের ‘প্রিয় ডাকবাক্স’ নাটকে খায়রুল বাসারের সঙ্গে দেখা যাবে তাকে। ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে নাটকটি। এরমধ্যে ‘ভাঙনের পর’ ও 'প্রিয় ডাকবাক্স' নাটক দুটির গল্প-চিত্রনাট্য লিখেছেন ও প্রযোজনা করেছেন রুদ্র হক। ঈদের কাজ প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, উপস্থাপনাই আমার সব থেকে প্রিয়।  মানুষের অনেক ভালোবাসা পেয়েছি এখানে কাজ করে৷ পাশাপাশি গল্প, চরিত্রসহ সব পছন্দ হলেই কেবল বিশেষ দিবসে অভিনয় করি। আমার ভক্তরাও চান যেন আমি অভিনয় করি। এবার ৩টি নাটক প্রচার হবে ঈদে। নাটকগুলোর গল্প বেশ আলাদা। আশা করছি সবার ভালো লাগবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর