× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বাংলাদেশের টার্গেট ২৯৯

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ জুলাই ২০২১, মঙ্গলবার




সিরিজের শেষ ম্যাচে এসে বাংলাদেশকে বড় পরীক্ষায় ফেললো জিম্বাবুয়ে। তৃতীয় ওয়ানডে জিততে বাংলাদেশের দরকার ২৯৯ রান। মঙ্গলবার হারারেতে টসে হেরে আগে ব্যাটিংয়ে যায় জিম্বাবুয়ে। আর ইনিংস শেষে জিম্বাবুয়ের সংগ্রহ পৌঁছে ২৯৮ রানে। ৩ বল বাকি থাকতে অলআউট হয় স্বাগতিকরা। এদিন জিম্বাবুয়ের ইনিংসে ফিফটি হাঁকান তিন ব্যাটসম্যান।

সর্বোচ্চ ৮৪ রান আসে প্রমোশন নিয়ে ওপেনিংয়ে খেলতে নামা রেজিস চাকাভার ব্যাট থেকে। ছয় ও ৭ নম্বরে ব্যাট হাতে যথাক্রমে ৫৭ ও ৫৯* রানের ইনিংস খেলেন সিকান্দার রাজা-রায়ান বার্ল।

বাংলাদেশের বল হাতে সর্বোচ্চ তিন উইকেট নেন পেসার মোহাম্মদ সাইফুদ্দিন ও মোস্তাফিজুর রহমান।
এদিন সবচেয়ে খরুচে বোলার সাইফুদ্দিন। ৮ ওভারে ৮৭ রান দেন এ তরুণ টাইগার পেসার। ১০ ওভারের স্পেলে মোস্তাফিজ নেন ৫৭ রানে। অফস্পিনার মাহমুদুল্লাহ নেন দুই উইকেট। বাঁহাতি স্পিনার সাকিব আল হাসান ও পেসার তাসকিন আহমেদ একটি করে উইকেট নেন।

চলতি সিরিজে এটি দলীয় সর্বোচ্চ রানের ইনিংস। প্রথম ওয়ানডেতে ২৭৬ রানের পুঁজি নিয়ে জয় দেখেছিল বাংলাদেশ। আর দ্বিতীয় ওয়ানডেতে টাইগাররা জয় পায় ২৪০ রান তাড়া করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর