× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পরীমণির ৬ গরুর কোরবানি এফডিসির বাইরে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জুলাই ২০২১, বুধবার

মহামারী করোনা পরিস্থিতি নাজুক হওয়ায় এফডিসিতে পশু জবাই নিষিদ্ধ। তাই এফডিসির বাইরেই ছয় গরু কোরবানি দিচ্ছেন হালের জনপ্রিয় নায়িকা পরীমণি। প্রতি বছর এফডিসিতে সহশিল্পীদের জন্য গরু কোরবানি দেন পরীমণি। সেই ধারাবাহিকতায় এবারও এফডিসিতে ৬টি গরু কোরবানি দেবেন বলে সপ্তাহ খানেক আগে ঘোষণা দেন পরী। কিন্তু পরে এফডিসির অভ্যন্তরে পশু কোরবানি নিষিদ্ধ করে এফডিসি কর্তৃপক্ষ। তাই এফডিসির বাইরে ছয় গরু কোরবানির সিদ্ধান্ত নিয়েছেন এ নায়িকা। বিষয়টি নিশ্চিত করে পরী বলেন, কোরবানি যেখানেই হোক মাংস এফডিসিতে যাবে। সব মাংস সহশিল্পীদের মধ্যে যারা অসহায় ও আর্থিক অনটনে আছেন তাদের মাঝে বিলি করা হবে।
পরীমণি বলেন, কোরবানির জন্য ছয়টি গরু কিনেছি। গরুগুলো এফডিসির সামনে রাখা আছে। করোনা সংক্রমণ বাড়ায় স্বাস্থ্যবিধি মেনে কোরবানি দেওয়া হবে। পরে মাংস বিতরণ করবো। গেলো বছর এফডিসিতে ৫টি গরু কোরবানি দিয়েছেন এ নায়িকা। আর এবার দিচ্ছেন ছয়টি গরু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Mizanur Rahman
২৬ জুলাই ২০২১, সোমবার, ৬:২৯

My Dear Friend Pori Moni ,Bangladesh Some Rich Peoples Have ,give to korbani ,But not pay to Each Other People don"t give meat, But you are give to other Poor peoples Meat, Thank you very much,I like & Louve you so much, I am from Saudi arab @ Riyadh,

Md Yousuf Ali Mia
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১২:৩৬

What is the source of money?

Tuheen
২১ জুলাই ২০২১, বুধবার, ৬:০৪

কোরবানি হলো তাকওয়া আর ঈমান ঠিক রাখার জন্য কাউকে গোসতো খাওয়ানো উদ্দেশ্য জন্য নয়।

Ziaur Rahman
২১ জুলাই ২০২১, বুধবার, ৩:২৯

Thanks a lot to Pori moni not as heroin as a human. I prayer to Allah for you as so you will help to you helpless colleagues in future. May Allah bless her and help to be a good human.

এ,টি,এম,তোহা
২১ জুলাই ২০২১, বুধবার, ১:৪৬

এটা কুরবানী নয়। মিডিয়া যদি না জানে কোনটা কুরবানী আর কোনটা গরু জবাই করে খাওয়া সেটা দুঃখজনক। পরিমনি দরিদ্রদের জন্য গরু জবাই করে গোস্ত বন্টন করবেন-এটা যে কেউ করতেই পারেন। কুরবানী হলো যার কাছে শরিয়ত সম্মত অর্থ বিত্ত আছে সে পশু কুরবানী করবে এবং সেটা একটা আর একবারই। তাছাড়া পরিমনির কোন বৈধ ব্যবসা করেন বলে মিডিয়ায় দেখি নাই। তাহলে তিনি এই অর্থ কোথায় পেলেন? 

Jamal Hossain Khan
২১ জুলাই ২০২১, বুধবার, ১২:১৩

ধন্যবাদ পরীমনিকে।

সান্তনু
২০ জুলাই ২০২১, মঙ্গলবার, ১১:১০

বাঙালি মুসলমানের "মননে ইসলাম' । বড়ই আজব এই দেশের মানুষ আর তার ইসলামি রেওয়াজ । হারাম আর হালাল এইটুকু যারা নির্ধারণ করে নিজেদের মনগড়া তত্ত্বের আলোকে , সারা জীবন মসজিদে মাথা ঠুকে রাখলেও সৃষ্টিকর্তার বিন্দুমাত্র সন্তুষ্টি পাওয়া যাবে না । আপনি হারাম উপার্জন দিয়ে 6 টা কেন 600 টা কুরবানি দেন না কেন কোন লাভ নেই । অথচ আপনি হালাল উপার্জন দিয়ে একটি ভেড়া কুরবানি করেন, আশা করা যায় সৃষ্টিকর্তা কবুল করবেন । সবথেকে আশ্চর্যজনক যে, এক শ্রেণীর আলেম এই হারাম কাজ গুলো ইনিয়ে বিনিয়ে হালাল করার ফতোয়া দিবে !

কালাম ফয়েজী
২১ জুলাই ২০২১, বুধবার, ৯:১৮

ধন্যবাদ পরীমনি আপনাকে। যে যা বলুক আপনি আপনার কাজ করে যাবেন। আলেমুল গায়েব আপনার এই ত্যাগ কবুল করলেই চলে। কত বিত্তবান আছেন কয়জন তাদের সহকর্মীদের কথা ভাবে। আপনি ভেবেছেন এজন্য আপনাকে মোবারকবাদ জানাই।

অন্যান্য খবর