× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

'ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি'

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জুলাই ২০২১, বুধবার

ফের মুখ খুললেন বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাওয়াত আর তার মুখ খোলা মানেই বিস্ফোরক মন্তব্য। এবার সেই বিস্ফোরণের মুখে পড়লেন শিল্পা শেঠিও তার স্বামী রাজ কুন্দ্রা। পর্নো ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেপ্তার হওয়া নিয়ে প্রতিক্রিয়া দিয়ে কঙ্গনা বলিউডের সঙ্গে তুলনা করলেন নর্দমার!
সব কিছুতেই কথা বলতে হবে কঙ্গনাকে। এমনটাই যেন নিয়ম করে ফেলেছেন তিনি। নিন্দুকেরা বলছেন, কঙ্গনার এই অভ্যাস একেবারেই নিজেকে খবরে রাখার জন্য। তবে কঙ্গনা এসব নিন্দাকে মোটেই পাত্তা দেন না। বরং ঠোঁটকাটা স্বভাব নিয়েই দিব্য আছেন। আর এবার রাজ কুন্দ্রার ঘটনাকে টেনে রীতিমতো বলিউডকে নোংরা আক্রমণ করে বসলেন কঙ্গনা।
কঙ্গনা তার ইনস্টাগ্রামে লিখলেন, এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর