× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খালেদা জিয়ার সঙ্গে বিএনপি'র সিনিয়র নেতাদের সাক্ষাৎ

অনলাইন

 স্টাফ রিপোর্টার
(২ সপ্তাহ আগে) জুলাই ২১, ২০২১, বুধবার, ১০:১২ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির সিনিয়র নেতারা। বুধবার রাত সাড়ে আটটায় বেগম জিয়ার গুলশানের বাসা ফিরোজায় যান বিএনপি নেতারা। সেখানে প্রায় দেড়ঘণ্টা সময় অতিবাহিত করেন তারা। বেগম জিয়ার বাসা থেকে বের হয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, প্রায় এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি। এমনিতেই কোভিড পরবর্তীতে ম্যাডাম মোটামুটি ভালো আছেন। তবে করোনার টিকা নেয়ার পর উনার শরীরের তাপমাত্রা কিছুটা বেড়েছে। ওনার ব্যক্তিগত চিকিৎসক এবং আমরা সবসময় বলে আসছি বেগম জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজন। এটা এখন সবচেয়ে বেশি প্রয়োজন।
তিনি বলেন, ম্যাডাম দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। দেশ বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া করোনার ভয়াবহতা থেকে দেশবাসীর মুক্তির জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেছেন। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সে কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমান। এছাড়া খালেদা জিয়া ব্যাক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন উপস্থিত ছিলেন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবীর খান উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাসুদুল হক
২১ জুলাই ২০২১, বুধবার, ৯:৩০

হে আল্লাহ রাব্বুল আলামিন আপনি আমাদের প্রিয় মানুষ এবং নেত্রী বেগম খালেদা জিয়াকে সুস্থতা দান করুন,আমিন।

শাহ আলম মানিক
২১ জুলাই ২০২১, বুধবার, ৯:৩১

মহান আল্লাহ্পাক উনাকে সুস্হ ও স্বাভাবিক রাখুন।

অন্যান্য খবর