× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ভূমধ্যসাগরে নৌডুবিতে ১৭ বাংলাদেশির সলিল সমাধি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) জুলাই ২২, ২০২১, বৃহস্পতিবার, ১০:৪২ পূর্বাহ্ন
ফাইল ছবি

অভিবাসনের টার্গেট নিয়ে ইউরোপের উদ্দেশে জীবন ঝুঁকি নিয়ে যাওয়া মানুষের মৃত্যুর তালিকায় যুক্ত হলো আরও ১৭ বাংলাদেশি। বুধবার তিউনিসিয়ার রেড ক্রিসেন্টের বরাতে রয়টার্স এ তথ্য জানিয়েছে।

রেড ক্রিসেন্টের কর্মকর্তারা জানিয়েছেন, লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌযানডুবিতে কমপক্ষে ১৭ জন বাংলাদেশি অভিবাসীর মৃত্যু হয়েছে। সেদেশের কোস্টগার্ড সাগর থেকে ৩৮০ জনের বেশি আরোহীকে উদ্ধার করেছে।

লিবিয়ার উত্তরপশ্চিম উপকূলের জুয়ারা থেকে সিরিয়া, মিসর, সুদান, মালি ও বাংলাদেশের অভিবাসীদের নিয়ে রওনা দেয় নৌযানটি।

রেড ক্রিসেন্ট কর্মকর্তা মংগি স্লিম বলেন, “১৭ জন বাঙালি মারা গেছে এবং ৩৮০ জনের বেশি অভিবাসীকে উদ্ধার করা হয়েছে যারা লিবিয়ার জুয়ারা থেকে ইউরোপের পথে রওনা দিয়েছিল।”

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাছুম
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ৪:৪৮

অর্থহীন মৃত্যু , পাগলামি কড়া বন্ধ করুন আমার দেশী আর সিলেটী ভাইরা । আমিও স্পেন আছি ১৫ বছর ধরে । ইউরোপে এখন আর এমন কিছু নাই , যার জন্য জীবনকে মহা সাগরে সফে দিতে হবে ।।

Kazi
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১২:০২

أنا لله وأنا اليه راجعون

অন্যান্য খবর