× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ডেটিংয়ে শ্রীলেখা মিত্র, শেয়ার করলেন ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার

যেমন কথা তেমন কাজ। কথা রাখলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বলেছিলেন, কফি ডেটে যাবেন। কিন্তু, শর্ত একটি কুকুরছানার দায়িত্ব নিতে হবে। শ্রীলেখার প্রস্তাবে রাজি হয়ে কুকুরছানা দত্তক নেন রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাবসর। তারপর কাট টু কফি ডেট। ডেটে কম বেশি কোনও না কোনও সময় সকলেই গিয়েছেন। কিন্তু, পথকুকুরদের কথা মাথায় রেখে কফি ডেট, এমনটা সচরাচর ঘটে না।
এমনই অভিনব কায়দা সোশ্যাল ওর্য়াক করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ইচ্ছা থাকলে উপায় যে সম্ভব সেটাই দেখিয়ে দিলেন তিনি। দক্ষিণ কলকাতার ক্যাফেতে শশাঙ্ককে সঙ্গে নিয়ে কফি কাপে চুমুক দিলেন শ্রীলেখা। তাদের এই কফি ডেটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অভিনেত্রী।

বেশ কিছু দিন ধরেই তার এই ডেট নিয়ে বেশ জল্পনা চলছিল সোশ্যাল মিডিয়ায়। কী পরে যাবেন ডেটে সেই নিয়ে নেটিজেনদের কাছে সাজেশনও চেয়েছিলেন অভিনেত্রী। বুধবার বিকেলে সাদা টপ ও ডেনিম পরে শশাঙ্কের সঙ্গে কফি খেতে গেলেন অভিনেত্রী। শ্রীলেখার পোশাকের সঙ্গে ম্যাচ করে সাদা শার্ট পরে গিয়েছিলেন শশাঙ্ক। কিন্তু, এই ডেটের মধ্যমণি ছিল টুম্পা, শশাঙ্কর ছোট্ট কুকুরছানা, যার কারণেই এত আয়োজন। শ্রীলেখার জন্য চকোলেট নিয়ে হাজির হয়েছিলেন রেড ভলেন্টির্য়াস শশাঙ্ক ভাবসর। তবে তিনি রির্টান গিফট কী পেলেন, তা সিক্রেট। বরাবরই পথকুকুরদের প্রতি যত্নশীল শ্রীলেখা মিত্র। নিজের পোষ্যদের সঙ্গে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। এবার একেবারেই এই সব পথকুকুরদের কথা ভেবেই এমন এক অভিনব উদ্যোগ নিয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর