× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

করোনার থাবায় উইন্ডিজ-অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে স্থগিত

খেলা

স্পোর্টস ডেস্ক
২৩ জুলাই ২০২১, শুক্রবার

করোনাভাইরাসের কারণে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি স্থগিত করা হয়েছে। ম্যাচ শুরুর আগে একজনের কোভিড-১৯ সংক্রমণের সংবাদ পাওয়া যায়। এরপর দুই দলের খেলোয়াড়দেরই হোটেলে ফেরতে নেয়া হয়।
বৃহস্পতিবার (২২শে জুলাই) দিবাগত রাতে ম্যাচটি হওয়ার কথা ছিল। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল অস্ট্রেলিয়া। মাঠে বল গড়ানোর কয়েক মিনিট বাকি থাকতে আসে করোনা সংক্রমণের খবরটি।
তবে আক্রান্ত ব্যক্তি খেলোয়াড় নন। কিন্তু তার পরিচয় গোপন রেখেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। নতুন করে খেলোয়াড়দেও করোনা পরীক্ষা হবে। সবার নেগেটিভ ফল আসার আগ পর্যন্ত সবাই থাকবেন আইসোলেশনে।
সবার ফল নেগেটিভ এলেই ম্য্যাচটির নতুন সূচি নির্ধারণ হবে।
কঠোর বায়ো বাবল অনুসরণ করেও করোনা সংক্রমণের ঘটনায় অস্ট্রেলিয়া-উইন্ডিজদেও সিরিজ নিয়েই শঙ্কা জেগেছে। জোর গুঞ্জন, পুরো সফর শেষ না করেই দেশে ফিরতে চায় অজি ক্রিকেটাররা।
আগামী শনিবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে নামার কথা দুই দলের। প্রথম ম্যাচে ১৩৩ রানে জিতে সিরিজে এগিয়ে অস্ট্রেলিয়া।
আসন্ন টি- টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি সারছে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে বাংলাদেশ সফর করার কথা রয়েছে অ্যারন ফিঞ্চ বাহিনীর। পাঁচ ম্যাচ টি- টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার ঢাকায় আসার কথা অস্ট্রেলিয়া দলের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর