× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

দুটি ফ্ল্যাট বিক্রি করলেন প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ জুলাই ২০২১, শুক্রবার

দুটি আবাসিক ফ্ল্যাট বিক্রি করে দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ফ্ল্যাট দুটি ৭ কোটি রুপিতে বিক্রি করেছেন এই অভিনেত্রী। পশ্চিম মুম্বইয়ের আন্ধেরির ভার্সোভার রাজ ক্লাসিকে অবস্থিত প্রিয়াংকার দুটি ফ্ল্যাপট। এ ভবনের ৮তলায় অবস্থিত ফ্ল্যাটটি ৮৮৮ স্কয়ার ফিটের। এটি বিক্রি করেছেন ৩ কোটি রুপিতে। একই ফ্লোরে অবস্থিত অন্য ফ্ল্যাটটি ১২১৯ স্কয়ার ফিটের। এটি বিক্রি করেছেন ৪ কোটি রুপি। গত মার্চে ফ্ল্যাট দুটি বিক্রি করেছেন প্রিয়াংকা।
মুম্বইয়ের লোখান্ডওয়ালা কমপ্লেক্সে প্রিয়াংকার একটি অ্যাপার্টমেন্ট ছিল। গত বছরের ফেব্রুয়ারিতে এটি ২ কোটি রুপিতে বিক্রি করে দিয়েছেন এই অভিনেত্রী। আন্ধেরিতে তার ফ্ল্যাট রয়েছে। এটি অফিসের জন্যর ভাড়া দেওয়া হয়েছে। গত ৩ জুন থেকে ২ লাখ ১১ হাজার রুপি ভাড়া দিয়েছেন। এই ফ্ল্যাটটটি ২০৪০ স্কয়ার ফিটের। বর্তমানে লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিরিজটি ভারত, ইতালি ও মেক্সিকোর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর