× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

খুলনায় দুস্থদের মধ্যে বকুলের ঈদ উপহার বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২৩ জুলাই ২০২১, শুক্রবার

বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত খুলনার অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে তৃতীয় দিনের মত ঈদ উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। গত ১৯ জুলাই  খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৪নং ওয়ার্ড বিএনপি কার্যালয়ে প্রায় পাঁচ শতাধিক অসহায়, কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে পোলাওয়ের চাল, সেমাই, চিনি, গুড় দুধ প্রভৃতি বিতরণ করা হয়।
পরবর্তীতে থানার ১২নং ওয়ার্ডের হাউজিং বাজার, ১০নং ওয়ার্ডের লিবার্টি চত্তর এবং ১৩নং ওয়ার্ডের বালুর মাঠেও কর্মহীন মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, নুরুজ্জামান নিশাত, জামাল হোসেন তালুকদার, গালিব ইমতেয়াজ নাহিদ, একরামুল হক হেলাল, ফারুক হিল্টন, মুনতাসির আল মামুন, ইউসুফ মোল্লা, ইসতিয়াক আহমেদ ইস্তি, তাজিম বিশ্বাস, খায়রুজ্জামান সজীব, মাহমুদ হাসান শান্ত, সত্যানন্দ দত্ত প্রমুখ।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরবর্তীতে নেতৃবৃন্দ বলেন, করোনা সংকটে পবিত্র ঈদুল আজহায় খুলনা-৩ আসনের কর্মহীন মানুষের কথা বিবেচনা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় খুলনার গণমানুষের মানবিক নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বিগত তিন দিনে ধারাবাহিক ভাবে তিন থানার এক হাজারেরও অধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। খুলনা-৩ আসনের মানুষের যেকোন বিপদ আপদে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল অব্যাহত ভাবে তাদের পাশে দাঁড়ান।  এই দুঃসময়ে দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য নেতৃবৃন্দ রকিবুল ইসলাম বকুলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও তার এই কার্যক্রম চলমান থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর