× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

পর্নোগ্রাফির আয়ের টাকা অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ জুলাই ২০২১, শুক্রবার

পর্নো কাণ্ডে গ্রেপ্তারের পর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক তথ্য। এবার রাজের বিরুদ্ধে উঠে এলো নতুন একটি অভিযোগ। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সন্দেহ বেটিং চক্রের সঙ্গেও যোগ ছিল রাজ কুন্দ্রার। পুলিশ সূত্রে খবর, রাজ কুন্দ্রা যে অ্যাপের মাধ্যমে ভিডিও আপলোড করতেন সেই অ্যাপ থেকে বেশকিছু অ্যাডাল্ট মুভি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানতে পেরেছে, ১৯টি অ্যাডাল্ট ভিডিও বানিয়ে দেওয়ার জন্য রাজ কুন্দ্রার সঙ্গে এক ব্যবসায়ীর চুক্তি হয়েছিল। তবে চুক্তি সম্পূর্ণ হয়ে গিয়েছিল কিনা তা নিয়ে কিছুটা দ্বন্দ্ব রয়েছে তদন্তকারী আধিকারিকদের মধ্যে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সন্দেহ পর্নোগ্রাফি থেকে বিপুল পরিমাণ উপার্জনের টাকা রাজ অনলাইন বেটিংয়ে ব্যবহার করতেন। রাজ কুন্দ্রার দুটি বেসরকারি ব্যাংক অ্যাকাউন্টের লেনদেন সন্দেহজনক বলে জানাচ্ছে পুলিশ।
তার মধ্যে একটি আফ্রিকার অ্যাকাউন্ট। পুলিশ জানিয়েছেন, রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি চালিয়ে যে ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে, তাতে ৫১টি অ্যাডাল্ট মুভি রয়েছে। এছাড়াও বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য তাদের হাতে এসেছে, যা পরবর্তী তদন্তে কাজে লাগবে। উদ্ধার হয়েছে ৪৮ টিবি ডাটা এই ব্যবসায় প্রতি মাসে ৪০০০ থেকে ১০০০০ পাউন্ড ব্যয় হত। প্রতিটি বিল, ভাউচার রাজ কুন্দ্রার কাছে পৌঁছে দেওয়া হত। ইতিমধ্যেই এই মামলায় আইটি ডেভলপারের বয়ান রেকর্ড করা হয়েছে। রাজ কুন্দ্রার গ্রেপ্তারের ঠিক আগের দিন তার হিসাবরক্ষক বহু তথ্য মুছে দিয়েছিলেন, যা পুলিশ পুনরায় উদ্ধার করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর