× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

তৌকীর-বিপাশার বিবাহবার্ষিকী, শুভেচ্ছা জানালেন আবুল হায়াত

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ জুলাই ২০২১, শুক্রবার

দেখতে দেখতে বিবাহিত জীবনের ২১ টি বসন্ত পার করলেন তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। ২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে তারা পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাসের ঘরের মতো একের পর এক বিচ্ছেদের খবরের মাঝে শোবিজের সবার কাছে এই দম্পত্তি অনন্য এক উদাহরণ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। বর্তমানে তারা রয়েছেন সুদূর যুক্তরাষ্ট্রে। তবে দূরে থাকলেও এমন দিনে শুভেচ্ছা জানাতে ভুলেননি ভক্ত, শুভাকাঙ্খী, স্বজন ও কাছের মানুষেরা। সবচেয়ে বিশেষ শুভেচ্ছাটি হয়তো গিয়েছে আবুল হায়াতের পক্ষ থেকে। মেয়ে ও জামাতাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বরেণ্য এ অভিনেতা লিখেছেন, হ্যাপি ম্যারেজ এ্যানিভার্সারি তৌকীর-বিপাশা। তোমাদের পরিবারের জন্য শুভকামনা রইলো।
উল্লেখ্য, দীর্ঘদিনের সংসার যাপনে তৌকীর-বিপাশা দুই সন্তানের জনক-জননী। এর আগে বিবাহবার্ষিকীতে দাম্পত্য জীবনের সুখে থাকার মূলমন্ত্রের কথা জানিয়েছিলেন তৌকীর আহমেদ। তখন তিনি বলেছিলেন, দাম্পত্য জীবনে মান-অভিমান পর্ব থাকবেই। কেউ নিশ্চিত করে বলতে পারবে না যে, তাদের কখনও কোনো বিষয়ে দ্বিমত কিংবা ঝগড়া হবে না। বিপাশা এবং আমার সম্পর্কের শুরু বন্ধুত্ব থেকে। এখনও আমরা একে অপরের ভালো বন্ধু। এমনকি আমাদের সন্তানদের কাছেও আমরা ভালো বন্ধু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর