× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে
২৪ জুলাই ২০২১, শনিবার

 ট্রলার ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় আলিম সরকার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নের বেহেরপাড়া গ্রামের আলিম সরকারকে গরু কাটায় ব্যবহৃত ধারালো ছুরি দিয়ে আঘাত করলে এ হত্যার ঘটনা ঘটে। আহতরা হলেন- নিজাম ব্যাপারী, মো. হৃদয়, জগতারা বেগম, সুমি আক্তার ও হালিমননেছা। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত আলিম সরকারের ভাগ্নে মো. নিজাম ব্যাপারী জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় দীঘিরপাড় বাজার থেকে শিলই ইউনিয়নের  ৯ নন্বর ওয়ার্ডের ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম আলিম সরকারের ভাগ্নে মহিউদ্দিন ব্যাপারীর ট্রলার ভাড়া নিয়ে  দীঘিরপাড় বাজার থেকে বেহেরপাড়ায় আসেন। এ সময় ইউপি সদস্য হাকিম ভাড়া বাবদ ট্রলার চালক মহিউদ্দিনকে ১০০ টাকা প্রদান করলে সে ৩০০ টাকা দাবি করে। এ নিয়ে দু’পক্ষের বাকবিতণ্ডায় অপমানিত বোধ করেন ইউপি সদস্য।
এর জের ধরে দুপুর সাড়ে ১২টার দিকে ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম তার লোকজন নিয়ে বেহেরপাড়া গ্রামে গিয়ে হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি তাদের কোপাতে থাকে। এ সময় ট্রলার মালিক মহিউদ্দিনের সঙ্গে থাকা তার মামা আলিম সরকার (৬০) রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় নারীসহ আরও ৪ জন আহত হন। মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর