× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

রিস্ক নিতে নারাজ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ জুলাই ২০২১, শনিবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোজী সিদ্দিকী। বর্তমানে আশীষ রায়ের ‘মান অভিমান’, আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’ এবং ফরিদুল হাসানের ‘হাওয়াই মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন। তবে লকডাউনের শুরু থেকে বাসায় থাকছেন এই অভিনেত্রী। ঈদের কোনো নাটকে কাজ করেননি বলে তিনি জানান। তার ভাষ্য, রিস্ক নিয়ে কাজ করার ইচ্ছে নেই। আমি আর সেলিম (শহীদুজ্জামান সেলিম) লকডাউনের শুরু থেকে বাসায় আছি। অনেকে এই করোনার মধ্যেও শুটিং করছেন। সেটি তাদের ব্যাপার।
তবে আমি আগে আমার সুরক্ষার কথা ভাবি। তারপর কাজ। টিভি নাটকের বাইরে গেল বছর লকডাউনের আগে এই অভিনেত্রী দু’টি ছবির শুটিং শেষ করেন। ছবি দু’টি হলো- রায়হান রাফির ‘পরাণ’ ও অনন্য মামুনের ‘সাইকো’। এর মধ্যে ‘পরাণ’ ছবিতে তিনি প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। রোজীকে সর্বশেষ দেখা গেছে গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ চলচ্চিত্রে। ওয়েব ফিল্মেও কাজ করার কথা ছিল। সেটার খবর কি? তিনি বলেন, একটি ওয়েবে কাজ করার কথা ছিল। কিন্তু সেটির কাজ পিছিয়ে গেছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবার নতুন কাজের পরিকল্পনা করবো। আপাতত বাসায় থাকতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর