× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

বিপাকে শিল্পা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ জুলাই ২০২১, শনিবার

পর্নোগ্রাফি চলচ্চিত্র তৈরি ও একটি অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। রাজকে গ্রেপ্তারের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে শিল্পা। তবে মুম্বই পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত এই মামলায় অভিনেত্রীর কোনো রকম যোগসূত্র সামনে আসেনি। শিল্পার কোনো ভূমিকা না থাকলেও তদন্ত থেকে ছাড় দেয়া হচ্ছে না তাকে। ফলে বিপাকে পড়েছেন নায়িকা। শুধু তাই নয়, এ ঘটনার পর জনপ্রিয় ড্যান্স রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার’ সিজন চার-এর শুটিংয়েও যাননি শিল্পা। তবে জানা গেছে, এখান থেকে বাদ দেয়া হয়েছে তাকে। এদিকে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পরই গা ঢাকা দিয়েছেন শিল্পা।
তবে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, সন্তানদের নিয়ে আপাতত বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন শিল্পা। এ ছাড়া, পর্নো ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর থেকে কার্যত নিশ্চুপ হয়ে গিয়েছিলেন শিল্পা। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী। ইনস্টা স্টোরির মাধ্যমে বোঝালেন অনেক কিছুই। জেমস থাম্বারের লেখা কয়েকটি লাইন ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন শিল্পা। তাতে লেখা রয়েছে, রেগে গিয়ে পেছনের দিকে তাকিও না। সামনেও না। বরং চারপাশে কি ঘটছে সেদিকে সচেতনভাবে খেয়াল রাখো। যারা আমাদের কষ্ট দিয়েছে তাদের দিকে রাগ করে তাকাই। আমরা ভয় পেয়ে তাকাই। ভাবি চাকরি চলে যাবে। ভালোবাসার মানুষের মৃত্যু হবে। কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা হয়। যা যাচ্ছে বর্তমানে তা নিয়েই ভাবা প্রয়োজন। একটা দীর্ঘ নিঃশ্বাস নিই। আমি ভাগ্যবান যে বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও সামলে নেবো। আমি আমার জীবনকে নিজে যেভাবে চালিত করছি, সেভাবেই করবো। কেউ আমায় বিচ্যুত করতে পারবে না। ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেঠির। তাদের ঘরে দুই সন্তান রয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর