× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

টিভি পর্দায় ববি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ জুলাই ২০২১, শনিবার

চলমান করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন পর্দায় হাজির হতে পারছেন না চিত্রনায়িকা ববি। তা নিয়ে স্বয়ং নায়িকারও আক্ষেপ ছিল ভীষণ। তবে সেই আক্ষেপ খানিকটা ঘুঁচতে যাচ্ছে ববির। কারণ বড় পর্দায় না হলেও এবার ঈদুল আজহায় তিনি টিভি পর্দায় হাজির হচ্ছেন। জিটিভিতে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে ববি অভিনীত ‘বিজলী’। ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ১০ মিনিটে ঈদ স্পেশাল ব্লকবাস্টার মুভিজ-এ প্রচারিত হবে ইফতেখার চৌধুরী পরিচালিত এই ছবিটি। একজন সাধারণ মানুষের অসাধারণ সুপারপাওয়ার এবং তাকে ঘিরে ঘটে যাওয়া ঘটনাবলী নিয়ে গড়ে উঠেছে ‘বিজলী’র কাহিনী। যা বর্তমান সময়কে ঘিরেই গড়ে উঠেছে।
এই কাহিনীর সূত্রপাত ঘটে প্রায় ২০ বছর আগে একটি ষড়যন্ত্রের কারণে। বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডের অনেক আকর্ষণীয় লোকেশনে এ ছবির দৃশ্য ধারণ করা ‘বিজলী’ ছবিতে অভিনয় করেছেন- চিত্রনায়িকা ববি ও ওপার বাংলার রানভির। এছাড়াও আছেন ইলিয়াস কাঞ্চন এবং ওপার বাংলার শতাব্দী রায়সহ অনেকে। এদিকে ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’- শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে। ববি বলেন, ঈদে ছবি মুক্তির আলাদা একটি আনন্দ আছে। বিশেষ করে হলে ছবি মুক্তি পেলে। কিন্তু সেটাতো আর হচ্ছে না। দীর্ঘ সময় ধরেই করোনার কারণে ছবি তেমন একটা মুক্তি পাচ্ছে না ঈদে। হলে গিয়ে ছবি দেখার মতো পরিস্থিতিও নেই। তবে ‘বিজলী’- ছবিটি টিভি পর্দায় দেখতে পাবেন দর্শক। এটা ভেবে ভালো লাগছে। এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি। ছবিটি করতে গিয়ে অনেক পরিশ্রম করেছি। অন্তত টিভি পর্দার দর্শক এই প্রথম ছবিটি দেখতে পারবেন। আমি নিজেও ছবিটি দেখবো। আশা করছি ভালো লাগবে সবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর