× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

ত্রিশালে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
২৪ জুলাই ২০২১, শনিবার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের দড়িকাঁঠাল গ্রামবাসী রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। গত বৃহস্পতিবার সকালে উপজেলার কাঁঠাল ইউনিয়নের দড়িকাঁঠাল এলাকায় সাধারণ জনগণ, স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সকল শ্রেণির হাজারো মানুষ রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। জানা যায়, উপজেলার উকিলবাড়ী মোড় থেকে বানিয়াধলা কালিরবাজার পর্যন্ত সাড়ে ৭ কিলোমিটার সড়ক। এর মধ্যে সাড়ে ৩ কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হলেও খানাখন্দে ভরা। বাকি ৪ কিলোমিটার রাস্তা কাঁচা হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বিক্ষুব্ধ এলাকাবাসী জানান, এই রাস্তা উপজেলার একমাত্র কাঁচা রাস্তা। দীর্ঘদিন এ রাস্তাটি পাকাকরণের দাবি জানানো হলেও রাস্তা পাকাকরণ করা হয়নি। এই রাস্তার কারণে ব্যবসা-বাণিজ্য ও ডেলিভারি রোগী নিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে।
মানববন্ধন ও বিক্ষোভ শেষে হাসানুজ্জামান নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন- নুরজাহান চক্ষু হাসপাতালের পরিচালক ডা. কবীর রায়হান, দড়িকাঁঠাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফজলুল করিম, এম আর এস ব্রিক্‌সের ম্যানেজার মাহাবুবুল আলম রতন, এসকে এফকে ট্রের্ডাসের মালিক নাজমূল করিম পারভেজ, আরপি গ্রুপের ম্যানেজার আহসানুল করীম পুলক প্রমুখ। এ সময় বক্তারা দাবি জানান, উকিলবাড়ী মোড় থেকে বানিয়াধলা কালিরবাজার পর্যন্ত এ এলাকার একমাত্র রাস্তা। সরকার প্রধানের কাছে আমাদের দাবি ও দীর্ঘদিনের চাওয়া এ রাস্তাটি যেন দ্রুত সময়ের মধ্যে পাকাকরণের ব্যবস্থা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর