× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

কমলাপুরে খেলতে চায় না মোহামেডান

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৪ জুলাই ২০২১, শনিবার

বাংলাদেশ ফুটবল ফেডারেশনে পেশাদার লীগ কমিটির পূর্ব ঘোষণা অনুযায়ী ঈদ বিরতি শেষ। গতকাল থেকে ফের মাঠে গড়ানোর কথা ছিল খেলা। কিন্তু খেলা শুরু হচ্ছে একদিন পর আজ। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামের টার্ফে ক্লাবগুলো খেলতে রাজি না থাকলেও সেখানে খেলা রেখেছে বাফুফের লীগ। আজ প্রথম দিনে উত্তর বারিধারা ক্লাব ও চট্টগ্রাম আবাহনীর খেলা রাখা হয়েছে এই টার্ফে। তবে টার্ফে খেলবে না বলে বাফুফেকে জানিয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সোমবার বাংলাদেশ পুুলিশের বিপক্ষে মোহামেডানের ম্যাচটি রাখা হয়েছে কমলাপুর স্টেডিয়ামে। ফিকশ্চার পাওয়ার পরই বৃহস্পতিবার বাফুফের সাধারণ সম্পাদক বরাবর চিঠি দিয়ে মোহামেডান জানিয়ে দিয়েছে তারা কমলাপুরে খেলবে না।
ক্লাবের ডাইরেক্টর ইন-চার্জ কাজী ফিরোজ রশীদ এমপির সই করা চিঠিতে মোহামেডান জানিয়েছে, ২৬শে জুন পুলিশের বিপক্ষে তাদের ম্যাচটি কমলাপুরের পরিবর্তে যেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আয়োজন করা হয়। মোহামেডানের যুক্তি কমলাপুর স্টেডিয়ামের টার্ফে খেললে খেলোয়াড়দের ইনজুরি হওয়ার আশঙ্কা থাকবে। কিছুদিন আগে টার্ফের মাঠে অনুশীলন করায় লিগামেন্ট ছিড়ে গেছে মোহামেডানের জাপানি ফুটবলার উরু নাগাতার। তিনি এ মৌসুমে আর খেলতে পারবেন না বলে দেশেও ফিরে গেছেন। উরু নাগাতার ইনজুরড হওয়ার কথা উল্লেখ করে মোহামেডান বাফুফেকে লেখা চিঠিতে তাদের খেলা যেন কমলাপুর স্টেডিয়ামে না রাখা হয়ে সে দাবি জানিয়েছে। মোহামেডান আপত্তি করলেও গতকাল পর্যন্ত অন্য কোনো  ক্লাব লিখিতভাবে আপত্তি জানায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর