× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

কোটালীপাড়ায় দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত

বাংলারজমিন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
২৪ জুলাই ২০২১, শনিবার

গোপালগঞ্জের  কোটালীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে তুমুল সংঘর্ষে পুলিশ সদস্যসহ অর্ধশত আহত হয়েছে। গত বুধবার সকাল ৯টার দিকে উপজেলা কলাবাড়ী ইউনিয়নের পাড়াকাটা গ্রামে এ ঘংঘর্ষের ঘটনা ঘটে। এলাকাবাসী গুরুতর আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে। ঘটনার বিবরণে জানা গেছে, ঘটনার দুইদিন আগে পাড়াকাটা গ্রামের কিছু সংখ্যক কিশোর স্থানীয় জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলে। তখন বিজয়ী ও পরাজিত দলের মধ্যে জয়-পরাজয় নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় স্থানীয় ব্যক্তিদের মধ্যস্থতায় তারা ঘটনাস্থল থেকে বাড়ি ফিরে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে পাড়াকাটা গ্রামের স্বপন গাইনের ছেলে সজল গাইন (১৮) এর সঙ্গে আজহার মল্লিকের ছেলে জামাল মল্লিকের (৩৫) কথা কাটাকাটি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দু’দল গ্রামবাসী বিভক্ত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।
ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলাকালে স্থানীয় নেত্রবৃন্দ ও  কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় পুলিশ সদস্য সহ উভয় পক্ষের কমপক্ষে অর্ধশত আহত হয়। গুরুতর আহত সম্রাট গাইন, সুজিৎ গাইন, বিষ্ণু গাইন, প্রদীপ গাইন, অনিমেষ ফলিয়া, জয় গাইন, কৌশিক গাইন, নিমচাঁদ, বিধান গাইন, রহিমা বেগম, নাদেম মোল্লা, তরিকুল মোল্লা, নিখিল গাইন, রসময় গাইন, সুশান্ত গাইন, উজ্জ্বল গাইন, সজীব ফলিয়া, তন্ময় গাইন, আশুদেব গাইন, গোবিন্দ গাইন, জসিম, রনি, নান্নু মল্লিক, নূরে আলম, শিবনাথ, বাবুল মল্লিক, ফায়জুল, জগদীস ফলিয়া, রিফাত, পুলিশের এএসআই মাসুদ, কনস্টেবল মহসিন গাজী ও মাহবুবুর রহমানকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অন্য আহতরা স্থানীয় ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিচ্ছেন। কোটালীপাড়া থানা অফিসার ইন চার্জ আমিনুল ইসলাম জানান- এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ করেননি। অভিযোগ  পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর