× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

টাঙ্গাইলের বিনোদন কেন্দ্রে উপচে পড়া ভিড়

বাংলারজমিন

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
২৪ জুলাই ২০২১, শনিবার

লকডাউনের প্রথমদিনে বিধিনিষেধ উপেক্ষা করে জেলার তিনটি বিনোদনকেন্দ্রে উপচে পড়া ভিড় দেখা গেছে। বাসাইল উপজেলার বাসুলিয়া, কালিহাতী উপজেলার বঙ্গবন্ধুসেতু সংলগ্ন গড়িলাবাড়ি, যমুনার নিউ ধলেশ্বরীর মোহনায় বেলটিয়া এবং আলীপুর ও ঘাটাইল উপজেলার দেওপাড়া-ধলাপাড়া সড়কের কাটাখালী এলাকায় ঘুরতে আসেন শত শত মানুষ। তাদের বেশিরভাগের মুখেই ছিল না মাস্ক। স্বাস্থ্যবিধি ছিল চরমভাবে উপেক্ষিত। এতে সংশ্লিষ্ট এলাকায় সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে।
সরজমিন দেখা গেছে, কেউ নৌকা ভাড়া নিয়ে, কেউবা আবার তীরে দাঁড়িয়ে উত্তাল যমুনার সৌন্দর্য উপভোগ করছেন। বাসাইলের বাসুলিয়া বিলে দেখা গেছে নৌকা নিয়ে উচ্চস্বরে গানের তালে তালে চলছে উদ্যাম নাচ। এদিকে, দেওপাড়া-ধলাপাড়া সড়কের কাটাখালীতে রীতিমত পসরা সাজিয়ে ২০ টাকার টিকিটের মাধ্যমে কফি হাউসে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। এ বিষয়ে বাসাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনজুর হোসেন জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হচ্ছে।
কালিহাতীর ইউএনও রুমানা তানজিন অন্তরা জানান, লকডাউন বাস্তবায়নে একটি ভ্রাম্যমাণ আদালত মাঠে রয়েছে। তিনিও ওই এলাকায় মোবাইল টিম পাঠাচ্ছেন। ঘাটাইলের ইউএনও (ভারপ্রাপ্ত) ফারজানা ইয়াসমিন জানান, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর