× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

টাকার বিনিময়ে করোনার নেগেটিভ সনদ, আটক ১

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২৪ জুলাই ২০২১, শনিবার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে করোনায় আক্রান্ত (পজেটিভ) ব্যক্তির রিপোর্টকে নেগেটিভ সনদ করে আসছিল একটি চক্র। পরে বিষয়টি র‌্যাব-১১কে জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তদন্ত শেষে র‌্যাবের একটি দল মোস্তাকিম (২৬) নামে এক যুবককে আটক করে। আটক ব্যক্তি স্থানীয় বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী পূর্বপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় গতকাল মামলা শেষে তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশরাফুল আমীন বাদী হয়ে মামলা করেন। মামলায় উল্লিখিত বিবরণ থেকে পাওয়া তথ্য মতে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের চিঠি জালিয়াতি করে (ঞকঝ ঐঊঅখ ঞঐঈঅজঊ খঞউ)  নামে একটি প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে করোনাভাইরাস (কোভিড-১৯)-এর অবৈধভাবে টেস্ট কার্যক্রম চালিয়ে আসছিল।
তারা বিদেশগামী যাত্রীদের শরীরে (কোভিড-১৯) শনাক্ত (পজেটিভ) হওয়া ব্যক্তিদের নেগেটিভ রিপোর্ট মোটা অঙ্কের অর্থের বিনিময়ে প্রদান করে আসছিল। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা ওসি তদন্ত আনিচুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর