× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

আজমিরীগঞ্জ প্রেস ক্লাবের হামজা সভাপতি, আবু হেনা সম্পাদক

বাংলারজমিন

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
২৪ জুলাই ২০২১, শনিবার

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ক্লাব মিলানয়তনে অনুষ্ঠিত নির্বাচনে দৈনিক মানবজমিন প্রতিনিধি শেখ আমির হামজা সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি মো. আবু হেনা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। হবিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ ও সদস্য শরীফ চৌধুরী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। নির্বাচনে মোট ১৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে সাবেক সভাপতি স্বপন বণিক ও তার প্রতিদ্বন্দ্বী শেখ আমির হামজা সমপরিমাণ ভোট পেলে লটারিতে সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ আমির হামজা। সাবেক সাধারণ সম্পাদক রাসেল আহমেদের চেয়ে ৪ ভোট বেশি পেয়ে সম্পাদক নির্বাচিত হন আবু হেনা। অন্যদিকে কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিকে ব্যানার্জি নির্বাচিত হয়েছেন। নির্বাচনের পর পরই বিজয়ী ও পরাজিত প্যানেলের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে উপজেলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়।
কার্যকরী কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি ফরহাদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, দপ্তর ও পাঠাগার সম্পাদক মিলন মাহমুদ। কার্যনির্বাহী সদস্য স্বপন বণিক, এবায়দুর রহমান রাসেল, সঞ্জীব রায় চক্রবর্তী, মোজাহিদ মিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর