× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
(১ মাস আগে) জুলাই ২৪, ২০২১, শনিবার, ১২:১৮ অপরাহ্ন

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের ৩ জন বন্দর ও একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪৯ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৭২ জনের। এরমধ্যে আক্রান্ত হয়েছে ১৫৫ জন। এতে জেলায় মোট আক্রন্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৫৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৫৬ জন।
মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩০ হাজার ১৩২ জনের। শনিবার (২৪ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৪ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৫৫ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৭২০ জন, বন্দরে মারা গেছেন ১৩ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬২৬  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯৭জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৮০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮১ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।
এদিকে ২৩ জুলাই ভোর ৬টা থেকে করোনাভাইরাসের সংক্রমণপ্রতিরোধে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর বিধি নিষেধ শুরু হয়েছে। বিধি নিষেধ বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে কাজ করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর