× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

বগুড়ায় একদিনে ২৪ জনের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুলাই ২৪, ২০২১, শনিবার, ১:০৭ অপরাহ্ন

বগুড়া শহরের দুটি হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গে ১৮ জন মারা যান। আজ সকালে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান।
করোনায় মৃতরা হলেন, দুপচাঁচিয়ার শিশির চন্দ্র (৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা (৭৩) ও চাঁন মিয়া (৪৫), গাবতলীর সামেদ আলী (৯৫) ও সদরের সেলিনা (৬৯)।
শুক্রবার (২৩ জুলাই) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ১২৬ জন, ঢাকায় পাঠানো ৪৯টি নমুনায় আটজনের ও টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪টি নমুনায় ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে ।
নতুন আক্রান্তদের মধ্যে সদরের ১০০ জন, সোনাতলার ১৪ জন, গাবতলীর ১৩ জন, দুপচাঁচিয়ার ১০ জন, শাজাহানপুরে তিনজন এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুতে একজন করে ব্যক্তি রয়েছেন।

শনিবার সকালে সর্বশেষ পাওয়া ফল অনুযায়ী, বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১৭ হাজার ৮৫২ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ হাজার ৪২২ জন। আর করোনায় মৃত্যু হয়েছে জেলার ৫৩৩ জনের। বর্তমানে জেলায় চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৮৯৭ জন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৪ জুলাই ২০২১, শনিবার, ১২:৫১

أنا لله وأنا اليه راجعون আসলে প্রতিদিন এই দোয়াটি লিখার ইচ্ছা নাই। অথচ মানুষ মরছে । লিখতে বাধ্য। কিন্ত যারা মরছেন সুস্থ থাকতে তারা সরকারি পরামর্শ তোয়াক্কা করেন নি । আক্রান্ত হয়ে কষ্ট পেয়ে ও শেষ রক্ষা হয়নি। এখনও যারা সুস্থ আছেন আত্মরক্ষার জন্য বিধি নিষেধ মানুন । আপনাদেরকে মৃতের তালিকাভুক্ত দেখতে চাই না ।

অন্যান্য খবর