× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

দেশে পৌঁছেছে জাপানের দেয়া অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুলাই ২৪, ২০২১, শনিবার, ৪:০১ অপরাহ্ন

জাপান সরকারের উপহার দেয়া অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার তৈরি দুই লাখ ৪৫ হাজার ২০০ ডোজ টিকা দেশে পৌঁছেছে। আজ শনিবার বিকালে এই টিকা নিয়ে ক্যাথে প্যাসিফিকের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

টিকা গ্রহণ করতে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনসহ পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম, ভ্যাকসিন ডেপ্লয়মেন্ট কমিটির সভাপতি ও স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জাপান সরকারের উপহার দেয়া এ টিকার মাধ্যমে দ্বিতীয় ডোজের অপেক্ষায় থাকাদের সংশয় কেটে যাবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rassel
২৪ জুলাই ২০২১, শনিবার, ৬:০০

সারাজীবন হাত পাইতা ভিক্ষা কইরা খাইব কিন্তু তারপরও নিজেরা ভ্যাকসিন গবেষনা চেষ্টা কইরা বের করব না, উৎপাদন করব না । খবিশের জাত একটা ।

অন্যান্য খবর