× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

ট্রেন্ডিংয়ে অপূর্ব

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ জুলাই ২০২১, রবিবার

গেল কয়েক বছর ছোট পর্দায় একের পর এক রেকর্ড করছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বিশেষ করে ২০১৭ সালে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’ নাটকটির পর থেকে এই অভিনেতা বাজিমাত করছেন। এবার ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না। ঈদ আয়োজনে ‘শুভ+নীলা’, ‘মন দরিয়া’ ‘শোক সভা’, ‘২১ বছর পরে’, ‘শনির দশা’, ‘মি. এন্ড মিসেস চাপাবাজ’সহ একাধিক নাটকে দেখা গেছে এই অভিনেতাকে। এরই মধ্যে ইউটিউবে বাংলাদেশ ট্রেন্ডিংয়ে এগিয়ে আছে অপূর্ব অভিনীত দুটি নাটক। এস আর মজুমদার পরিচালিত ‘মন দরিয়া’ ও মহিদুল মহিম পরিচালিত ‘শনির দশা’ নাটক দুটি যথাক্রমে ইউটিউব ট্রেন্ডিংয়ে প্রথম ও দ্বিতীয় অবস্থানে রয়েছে। দুটি নাটকে অপূর্ব’র বিপরীতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও মেহজাবিন চৌধুরী। অপূর্ব বলেন, দর্শকের জন্য অনেক পরিশ্রম করি।
প্রতিটি নাটকে গল্প ও চরিত্র দেখে অভিনয় করার সিদ্ধান্ত নেই। তাই যখন দর্শকের কাছে প্রশংসা পাই তখন কাজ করার জন্য আগ্রহটা বেড়ে যায়। ঈদে অনেক নাটকের মধ্যে ইউটিউবে ট্রেন্ডিংয়ে প্রথম দুটি নাটকই আমার অভিনীত। এটি আমার জন্য অবশ্যই আনন্দের বিষয়। এর মধ্যদিয়ে বলতে পারি দর্শক দেশীয় নাটক দেখেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর