× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

আলাদা থাকছেন ইন্দ্রনীল-বরখা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ জুলাই ২০২১, রবিবার

নুসরাত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পর টলিপাড়ার গুঞ্জনে একেবারে নতুন এন্ট্রি নিয়ে ফেললেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও অভিনেত্রী বরখা বিস্ত। গুঞ্জনে শোনা যাচ্ছে তাদের ১৩ বছরের সুখের সংসারে নাকি উঁকি মারছে অশান্তি। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই নাকি ইন্দ্রনীল আর বরখা থাকছেন আলাদা! কথায় আছে, যা রটে তার কিছু তো বটে। প্রেম, কেচ্ছা এসব বেশিদিন যে চেপে রাখা যায় না, তার প্রমাণ অজস্র। ইন্দ্রনীল আর বরখার ক্ষেত্রে ঘটল এমনটাই। তাদের সুখের সংসারে যে টুক করে ঢুকে পড়েছে অশান্তি, তা এই সেলেব দম্পতি যতই গোপন রাখার চেষ্টা করুন না কেন, নিন্দুকদের কানে তো উঠবেই। আর নিন্দুকেরা যদি একবার গসিপের গন্ধ পায়, তাহলে গোটা দুনিয়া জানবে চট করে। ঠিক এমনটাই ঘটে গেল।
শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই নাকি বরখাকে ছেড়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে এসে ইন্দ্রনীল রয়েছেন তার বাড়ির লোকজনের সঙ্গে। অন্যদিকে বরখা রয়েছেন তার ছোট্ট কন্যা সন্তানের সঙ্গে। নজরে এসেছিল বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করেছেন বরখা। আর এবার একেবারে আলাদা থাকার সিদ্ধান্ত। তা হঠাৎ এমন কী হল দম্পতির মধ্যে? ব্যাপারটা মোটেই হঠাৎ নয়। বহুদিন থেকেই টলিউড অভিনেত্রী ইশা সাহার সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তর বিশেষ বন্ধুত্ব নিয়ে গুঞ্জন রটে ছিল। ইশা সাহার সঙ্গে প্রেমের গুঞ্জনকে সরাসরি নস্যাৎ করেছিলেন খোদ ইন্দ্রনীলও। তবে ইন্দ্রনীলের সেই উদ্যোগ ধোপে টিকল না। বরং গুঞ্জনের আগুনে আরও বারুদ পড়ল। অন্যদিকে, ইশা সাহাও এই গুঞ্জনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। তার কথায়, এই ঘটনা আমাকে একেবারেই চমকে দেয়নি। আমার নাম নানা সময়ে নানা মানুষের সঙ্গে যুক্ত হয়েছে। এই ধরনের গুঞ্জন আমার কাছে নতুন কিছু নয়। তবে নিন্দুকেরা একেবারেই সন্তুষ্ট নয় ইন্দ্রনীল ও ইশার মন্তব্যে। এবার তো আলাদা থাকার ঘটনায় রটে যাওয়া খবরকে লোকেরা আসল ঘটনা বলেই মনে করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর