× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

বিধিনিষেধের তৃতীয় দিন: বেড়েছে ব্যক্তিগত যানবাহনের চলাচল

অনলাইন

অনলাইন ডেস্ক
(২ মাস আগে) জুলাই ২৫, ২০২১, রবিবার, ৩:১১ অপরাহ্ন

ঈদের পর শুরু হওয়া কঠোর বিধিনিষেধের তৃতীয় দিনে বেড়েছে ব্যক্তিগত যানবাহনের চলাচল। পুলিশের তল্লাশি চৌকিতে অনেকটা ঢিলেঢালাভাব দেখা গেছে। ফলে নানা অজুহাত দেখিয়ে নির্বিঘ্নে চলাফেরা করছেন সাধারণ মানুষ। ‘জরুরি’ প্রয়োজনে বের হওয়া মানুষের সংখ্যাও আজ তুলনামূলক বেশি দেখা গেছে। এছাড়া সাপ্তাহিক প্রথম কর্মদিবস হওয়ায় ব্যক্তিগত প্রাইভেট কার, মাইক্রোবাস ও রিকশার চাপ বেড়েছে। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর রামপুরা, বাড্ডা, উত্তরা, যাত্রাবাড়ী, গাবতলী, আগারগাঁও, মিরপুর, মোহাম্মদপুর, ফার্মগেট, গুলিস্তান, মতিঝিল, পল্টনসহ বিভিন্ন এলাকা ঘুরে এ দৃশ্য দেখা গেছে। বিধিনিষেধ বাস্তবায়নে রাজধানীর সড়কগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টহল দিচ্ছে। তারা চেকপোস্ট বসিয়ে গাড়ি থামিয়ে বাইরে আসার কারণ জানতে চাইছে।
ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমও অব্যাহত আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
SJ
২৫ জুলাই ২০২১, রবিবার, ৬:২৮

লক ডাউন উপকারের চেয়ে ক্ষতি বেশী করবে। লক তাহার জন্য যিনি করোনায় অসুস্থ। লক ডাউন দিয়েই যে করোনা থেকে মুক্ত থাকা যায় তাহা একদম সত্যি নয়। স্রষ্টার সৃষ্টি উন্মুক্ত উহাই শ্রেয়।

Engineer M. K. Alam
২৫ জুলাই ২০২১, রবিবার, ৩:৩১

তাহলে এতো ঢাক ঢোল বাজিয়ে কল কারখানা বন্ধ রেখে তথাকথিত কঠোর লকডাউন এর দরকার কী ছিলো? বন্ধ যখন, তখন সব কিছুই বন্ধ থাকুক। শুধু মাত্র অতি জরুরী সার্ভিস সমূহ খোলা থাকুক।

অন্যান্য খবর