× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

জ্যাকুলিনের বিশেষ বার্তা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জুলাই ২০২১, সোমবার

অভিনেত্রীরা বিভিন্ন সময়ই নানা পোজে ফটোশুট করে থাকেন। এবার এমনই এক ফটোশুটে অংশ নিলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। খোলা পিঠ, একটা সুতোও নেই সেখানে। শরীরের সামনে আড়াল বলতে বাদামি তোয়ালে। এই রূপে জ্যাকলিনকে যে অসামান্য সুন্দরী লাগছে তা বলাই বাহুল্য। তবে ফটোশুটের সঙ্গে সমাজকে এক বিশেষ বার্তা দিয়েছেন সুন্দরী। পর্দায় বারবার হট লুকে দেখা গেছে জ্যাকুলিনকে। তার নাচে মুগ্ধ বলিউডের কোরিওগ্রাফাররা।
সালমান খানের বিশেষ বন্ধু তিনি। সারা বিশ্বজুড়ে ছড়িয়ে আছে জ্যাকুলিনের অনুরাগীরা। সম্প্রতি নিজের এই বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেন অভিনেত্রী। যেখানে জ্যাকুলিন উন্মুক্ত রেখেছেন তার পিঠ। এই ছবির মাধ্যমেই সমাজে কড়া বার্তা দিতে চেয়েছেন অভিনেত্রী। তাই ছবির ক্যাপশনে তিনি লেখেন, তুমি কুৎসিত নও, সমাজই কী তোমার জীবন! আসলে সুন্দর বিষয়টি নিয়ে সমাজে নানা ধারণা রয়েছে। প্রত্যেকটা মানুষই সুন্দর। শুধু পরিবর্তন দরকার মানুষের চিন্তাভাবনায়। সেটাই আরও একবার তুলে ধরলেন জ্যাকুলিন। এ নায়িকার উষ্ণ ছবি মনে ধরেছে ভক্তদেরও। তাইতো ছবিটিতে লাইকের সংখ্যা মিলিয়ন ছুঁয়েছে। এদিকে সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে বাদশার সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে ‘পানি পানি’ গানে। যা এই মুহূর্তে ইউটিউবে ৫০০ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। এ ছাড়া জ্যাকুলিনের হাতে রয়েছে এক গুচ্ছ ছবির কাজ। তবে কোভিডের কারণে বন্ধ আছে তার কয়েকটি ছবির শুটিং।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর