× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

দুই ছবির প্রস্তুতি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ জুলাই ২০২১, সোমবার

নবাগত চিত্রনায়িকা জাহারা মিতুর হাতে এখন রয়েছে নয়া দুই ছবির কাজ। একটি অপূর্ব রানা পরিচালিত ‘যন্ত্রণা’ আর অন্যটি কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’। শাকিব খান, দেবের পর নতুন এই দুই সিনেমায় বাপ্পি চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন মিতু। বর্তমানে এই দুই সিনেমার চরিত্রের মধ্যেই বসবাস করছেন তিনি। জানালেন, একসঙ্গে দুই সিনেমার প্রস্তুতি নিচ্ছেন। মিতু বলেন, ‘যন্ত্রণা’র জন্য বেশ কিছুদিন সময় পেয়েছিলাম। প্রস্তুতি চলছে। এখন আমি মানসিকভাবে প্রস্তুত এর শুটিং শুরুর জন্য।
লকডাউন শেষ হওয়ার পর পরই কাপ্তাইতে শুটিংয়ের পরিকল্পনা রয়েছে প্রযোজকের। এদিকে ‘জয় বাংলা’ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করতে আরও কিছুদিন সময় লাগবে মিতুর। বর্তমানে পুরনো দিনের সিনেমা দেখছেন তিনি। এ নায়িকা বলেন, ‘জয় বাংলা’র যে চরিত্রটার জন্য আমি সেই সময়কার সিনেমাগুলো দেখছি। শুধুমাত্র যে যুদ্ধের ছবি দেখছি তা না। আজ থেকে ৫০/৬০ বছর আগে একটা মেয়ের চলাফেরা কেমন ছিল, তার শাড়ি পরার ধরন, চুলের স্টাইল, মেকআপ, চলন-বলন সবকিছু বোঝার জন্যই সিনেমাগুলো দেখতে হচ্ছে। ‘জয় বাংলা’র মতো সিনেমায় নিজের যুক্ত হওয়াকে বড় পাওয়া হিসেবে দেখছেন মিতু। তিনি বলেন, মুনতাসীর মামুনের লেখা পড়ি অনেক আগে থেকেই। সবচেয়ে আনন্দের ব্যাপার হলো আমার পড়া একটা উপন্যাস থেকে সিনেমা হবে, সেই সিনেমার প্রধান চরিত্রের জন্য আমাকে ডাকা হবে, এটা একটা বড় পাওয়া। এদিকে আরও দু’টি সিনেমায় কাজের কথা চলছে বলেও জানান জাহারা মিতু। খুব শিগগিরই ঘোষণা আসবে। তিনি বলেন, কথা চলছে নতুন কাজের। আমিও গল্প, চরিত্র নিয়ে ভাবছি। ব্যাটে-বলে মিলে গেলে ছবি দুটি হয়তো করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর