× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

রহস্যময় বাঁধন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ জুলাই ২০২১, সোমবার

কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে ঈদের আগেই অভিনেত্রী আজমেরি হক বাঁধন দেশে ফিরেছেন। আর ফিরেই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন। সম্প্রতি তার অভিনীত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ হয়েছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এই ট্রেলারে রহস্যময় এক বাঁধনকেই আবিষ্কার করা গেছে। ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ এমন নামের রেস্তরাঁর নেপথ্য কাহিনী জানতে আগ্রহের পারদ চড়তে শুরু করেছিল টিজার প্রকাশের পরই। ট্রেলার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হলো, তা আর বলার অপেক্ষা রাখে না। সৃজিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অভিজ্ঞতা। একাধিকবার সে প্রত্যাশা পূরণও করেছেন পরিচালক।
রোমান্স, আবেগ কিংবা সাসপেন্স- সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন। এবার তো রীতিমতো মেনু কার্ডই প্রকাশ করে বিশেষ এই রেস্তরাঁয় সকলকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। যে রেস্তরাঁ থুড়ি সিরিজের নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। মেনুকার্ড দেখিয়েই সিরিজের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনী অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফরমের সিরিজ এটি। অন্যতম প্রধান চরিত্রে আছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস আর বাংলাদেশের বাঁধন। সিরিজে রেস্তরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুস্কান জুবেরির জটিল বন্ধনে যেন আরও বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে বাড়ছে রহস্য। জটিল এ রহস্য উন্মোচিত হবে ১৩ই আগস্ট। এদিনই মুক্তি পাবে সিরিজটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
২৬ জুলাই ২০২১, সোমবার, ৯:২০

Reporting person has used West Bengal type Bangla. Condemnable.

অন্যান্য খবর