× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

পাকুন্দিয়ায় করোনায় আরও একজনের মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৬ জুলাই ২০২১, সোমবার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম আব্দুল লতিফ (৮৮)। তিনি কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে চলতি জুলাই মাসে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া উপজেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। চলতি জুলাই মাসে এরইমধ্যে ১৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে গত ৩০শে জুন পর্যন্ত সেখানে ২৮৪ জনের করোনা শনাক্ত হয়েছিল। মাত্র ২৪ দিন পর উপজেলায় এখন মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৪৭ জন।
গত জুন মাসে মোট ৩৯ জনের করোনা শনাক্ত হলেও চলতি জুলাই মাসের ২৩ দিনেই শনাক্তের সংখ্যা জুনের সংখ্যার চারগুণ অতিক্রম করেছে। সর্বশেষ গত শুক্রবার রাতে কিশোরগঞ্জের সিভিল সার্জন প্রদত্ত রিপোর্ট অনুযায়ী, এখন পর্যন্ত উপজেলায় মোট ২১৫৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে মোট শনাক্ত হওয়া ৪৪৭ জনের মধ্যে মোট ২৭৪ জন সুস্থ হয়েছেন। বর্তমানে ১৬৫ জন রোগী হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর