× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

মৌলভীবাজারে আরও ৩ জনের মৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৬ জুলাই ২০২১, সোমবার

প্রবাসী ও পর্যটন অধ্যুষিত সীমান্তবর্তী মৌলভীবাজারে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের পরিসংখ্যান। গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন আরও ৩৩ জন এবং মারা গেছেন ৩ জন। শনাক্তের হার ৩২ দশমিক ৩৫ শতাংশ। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ১০২ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানা যায়। নতুন শনাক্ত ৩৩ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের ৭ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১১ জন, কমলগঞ্জে ৪ জন ও রাজনগরে ১০ জন। গেল ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ জনের। তাদের মধ্যে ১ জন ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে, শ্রীমঙ্গলের ১ জন ও কমলগঞ্জের ১ জন।
জেলায় এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৭শ’ ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৩ হাজার ৩৫৬ জন। হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৭১ জন। সরকারি হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৫৩ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বেসরকারি হিসেবে জেলার বাইরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮০ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর