× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটালেন আর্জেন্টাইন মিডফিল্ডার

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ জুলাই ২০২১, সোমবার

উত্তাপ ছড়ালো টোকিও অলিম্পিকে। হকি ম্যাচে তুমুল বিবাদে জড়ালেন আর্জেন্টিনা-স্পেনের খেলোয়াড়রা। স্পেনের খেলোয়াড়ের মাথায় হকিস্টিক দিয়ে আঘাত করেন এক আর্জেন্টাইন। এরপরে উত্তপ্ত হয়ে ওঠে মাঠের পরিস্থিতি। মাঠের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা।
শনিবার ম্যাচ চলাকালে চোট পেয়ে পড়ে যান স্পেনের ডেভিড অ্যালেগ্রি। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছিলো। কিন্তু আর্জেন্টাইন খেলোয়াড় লুকাস রসি সে সময় মনে করেছিলেন যে, শুধু সময় কাটানোর জন্য অ্যালেগ্রি এমনটা করছেন। বিরক্ত হয়ে হাতে থাকা হকি স্টিক দিয়েই অ্যালেগ্রির মাথায় মেরে বসেন রসি।
সঙ্গে সঙ্গে অ্যালেগ্রি চিৎকার করে প্রতিক্রিয়া দেখান। এরপর স্পেনের একজন খেলোয়াড় রসির গলা চেপে ধরেন। সঙ্গে সঙ্গে মাঠের আম্পায়ররা দৌড়ে আসেন। শেষ পর্যন্ত এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।
গতবার রিও অলিম্পিকে সোনা জিতেছিলেন রসি। এর আগে তিনি আর্জেন্টিনার হয়ে ২০১২ ও ২০১৬ অলিম্পিকে খেলেছিলেন। অন্যদিকে অ্যালেগ্রির এটি চতুর্থ অলিম্পিক। এর আগে তিনি ২০০৪, ২০০৮ ও ২০১২ অলিম্পিক্সে অংশ নিয়েছিলেন। তার ঝুলিতে আছে রুপার মেডেল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর